নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কৃষকের ধান কেটে দিলেন উপজেলা চেয়ারম্যান

প্রকাশিত: ৭:১৬ পূর্বাহ্ণ, এপ্রিল ২৬, ২০২০

নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কৃষকের ধান কেটে দিলেন উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক : কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার ধূলদিয়া ইউনিয়নের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কৃষকের ক্ষেতের ধান কেটে দিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান।

করোনাভাইরাসের কারণে এ উপজেলায় চলতি বোরো মৌসুমে ধান কাটার শ্রমিক সংকট দেখা দিয়েছে। এ অবস্থায় দরিদ্র কৃষকদের ধান কেটে দেয়ার উদ্যোগ নেন কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশতাকুর রহমান।

এরই অংশ হিসেবে রোববার সকালে চেয়ারম্যান ডা.মুশতাকুর রহমান ধূলদিয়া ইইনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী এ এলাকার ছাত্র, যুবকদের সঙ্গে নিয়ে মুকুল মিয়া নামে এক কৃষকের ২৫ শতাংশ জমির ধান কেটে দেন।

চেয়ারম্যান ডা. মুশতাকুর রহমান বিনাপারিশ্রমিকে ধান কেটে দেয়ার এ উদ্যোগ গ্রহণ করায় খুশি দরিদ্র কৃষকসহ এলাকাবাসী।

কৃষক মুকুল মিয়া বলেন, জমিতে ধান পেকে গেছে। কয়েকদিন ধরে কাটার জন্য শ্রমিক খুঁজছিলাম। কিন্তু কোথাও শ্রমিক পাচ্ছিলাম না। বিষয়টি চেয়ারম্যান ডা. মুশতাকুর রহমানকে জানানোর পরে তিনি এলাকার ছাত্র, যুবকদের নিয়ে আমার ক্ষেতের ধান কেটে দিলেন।

চেয়ারম্যান ডা. মুশতাকুর রহমান বলেন, বর্তমানে আমাদের এ উপজেলায় ধান কাটার জন্য শ্রমিক পাওয়া যাচ্ছে না। এ দিকটা বিবেচনা করে এলাকার নেতাকর্মীদের নিয়ে ওই ব্যক্তির জমির ধান কেটে দেওয়া হয়। এবং এলাকার সকলে যেন কৃৃৃষকদের ধান কাটার সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ