কোচ জেমি ডে’র সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াল বাফুফে

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, জুন ১৬, ২০২০

কোচ জেমি ডে’র সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াল বাফুফে

ডেস্ক নিউজ, খেলাযোগ বিডিঃ-বাংলাদেশ ফুটবলের সাফল্যের খোঁজে ২০১৮ সালে ইংলিশ কোচ জেমি ডে’কে উড়িয়ে আনা হয়। এই ইংলিশ কোচের হাত ধরে নিজেদের খুঁজতে থাকা বাংলাদেশ ফুটবল আবার নতুন করে ছোট ছোট সাফল্যে রাঙতে থাকে। আর তারই ধারাবাহিকতায় জাতীয় ফুটবল দলের প্রধান কোচ হিসেবে জেমি ডে’র সঙ্গে আরও দুই বছরের জন্য চুক্তি নবায়ন করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

নতুন এই মেয়াদে তাঁর চুক্তি শুরু হবে চলতি বছরের আগস্ট থেকে। ২০২২ সালের আগস্ট পর্যন্ত জামাল ভূঁইয়াদের কোচের দায়িত্ব পালন করবেন এই ইংলিশম্যান। আজ (১৬ জুন) বিষয়টি নিশ্চিত করেছে বাফুফে।

বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ এই বিষয়ে জানান, জেমি ডে’র সঙ্গে আরও দুই বছরের যে চুক্তি হওয়ার কথা, তা আমরা চূড়ান্ত করেছি। আমরা ভার্চুয়ালি দু’পক্ষের মধ্যে আজকে চুক্তি সাক্ষর করেছি। জেমি ডে’ও তা নিশ্চিত করেছেন। নতুন চুক্তিতে ২০২০ সালের আগস্টের মাঝামাঝি সময় থেকে ২০২২’র আগস্টের মাঝামাঝি পর্যন্ত তাঁর দায়িত্ব থাকবে।

চুক্তি নবায়নের বিষয়ে কোচ জেমি ডে জানান, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের উন্নয়ন ও অগ্রগতি করাই আমার লক্ষ্য। সামনে অক্টোবর-নভেম্বরে এএফসি’র চারটা ম্যাচ আছে আমাদের। আমি অধীর আগ্রহে আছি খেলায় ফেরার জন্য।

Sharing is caring!