শেষ হলো ‘বিক্ষোভ’ শুটিং

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, জুন ১৬, ২০২০

শেষ হলো ‘বিক্ষোভ’  শুটিং

বিনোদন ডেস্ক, খেলাযোগ বিডিঃ-করোনাভাইরাসের কারণে দীর্ঘ তিন মাস কোনো শুটিং হয়নি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে(বিএফডিসি)। দীর্ঘ বিরতির পর গত ৫জুন থেকে শুটিংয়ের অনুমতি দেওয়া হয়েছে। শুটিংয়ের অনুমতি পাওয়ার পরই অল্পসংখ্যক লোক নিয়ে নির্মাতা শামীম আহমেদ রনি বিএফডিসিতে ‘বিক্ষোভ’ সিনেমার শুটিং শুরু করেন।

গতকাল সোমবার সিনেমাটির শুটিং শেষ করেন তিনি। করোনার কারণে অল্পসংখ্যক লোকবল নিয়ে চলচিত্র সংগঠন কর্তৃক প্রদত্ত নিয়ম মেনে সিনেমাটির শুটিং সম্পন্ন করেছেন এই নির্মাতা।

শামীম আহমেদ রনি বলেন— শুটিংয়ের জন্য যে পরিমানে লোকজন প্রয়োজন ছিল করোনার কারণে তা নিতে পারিনি। কম সংখ্যক লোক নিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুটিং শেষ করেছি। এখন শুধু একটি রোমান্টিক গান বাকি আছে। থাইল্যান্ডে এ গানটির দৃশ্যধারণ করা হবে। যার কারণে পুরো টিমকে ‘বিমান চলাচল স্বাভাবিক হওয়ার অপেক্ষায় দিন গুনতে হবে।’

শামীম আহমেদ রনির গল্পে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল।গত বছরের সেপ্টেম্বরের ৯ থেকে ১১ তারিখ পর্যন্ত মুম্বাইয়ে সানি লিওনির আইটেম গানের শুটিংয়ের মধ্য দিয়ে ছবির ক্যামেরা চালু হয়।এরপর পর্যায়ক্রমে বিএফডিসিসহ বাংলাদেশের বিভিন্ন লোকেশনে চলে ‘বিক্ষোভ’ ছবির শুটিং।চলচ্চিত্রটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া।

বাংলাদেশে নিরাপদ সড়ক আন্দোলন নিয়ে নির্মাণ হচ্ছে ‘বিক্ষোভ’ সিনেমা। শ্রাবন্তী-শান্ত ছাড়াও ছবিতে এই চলচ্চিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা রাহুল দেব। এছাড়া ছবিটির আইটেম গানে পারফর্ম করছেন বলিউড অভিনেত্রী সানি লিওনি।

Sharing is caring!