মেহজাবীন আমাকে চিনতে পারেনি: জীতু আহসান

প্রকাশিত: ৪:৩২ অপরাহ্ণ, জুন ২০, ২০২০

মেহজাবীন আমাকে চিনতে পারেনি: জীতু আহসান

বিনোদন ডেস্ক, খেলাযোগ বিডিঃ-নব্বই দশকের এক নন্দিত অভিনেতার নাম জীতু আহসান। যিনি তার নান্দনিক অভিনয় দিয়ে বিটিভির যুগে দর্শক মাতিয়ে রাখতেন। রোমান্টিক চরিত্রে তার অনবদ্য অভিনয় দেখতে সেসময়ের দর্শকরা মুখিয়ে থাকতেন।

এখন আগের মত খুব বেশি নাটকে দেখা না গেলেও অভিনয় ছাড়েন নি। এখনও অভিনয়ে দেখা যায় জনপ্রিয় এ অভিনেতাকে। বর্তমান করোনা পরিস্থিতির কারণে ঘরে বন্দী হয়ে আছেন। তবে আগামী সপ্তাহে নতুন নাটকের শুটিংয়ে অংশ নেবেন বলে জানান তিনি।

জীতু আহসান বলেন, লকডাউনের শুরু থেকেই ঘরে আছি। দেশের এই অবস্থায় কারোরই তো মনের অবস্থা ভালো নেই। তারপরেও সময়ের নিয়মে কেটে যাচ্ছে দিনগুলো।

তবে পরিবারের সাথে সময়টা একেবারেই ভিন্ন কাটছে আমার। আমার এক ছেলে এবং এক মেয়ে একজনের বয়স ১২ বছর আরেকজনের বয়স ৫ বছর। আসলে সময়টা কেটে যায় দুই তাদের যুদ্ধ থামিয়ে (হাসি দিয়ে)। এখন তো তাদের স্কুল বন্ধ তাই ঘরে বসে কারণে অকারণে তাদের মধ্যে মারামারি লেগে যায় আর সেই মারামারি থামানোর রেফারির দায়িত্বটা আমার উপরে পরে যায় (হাসি দিয়ে)।

এ প্রজন্মের অভিনয়শিল্পীদের মধ্যে চঞ্চল চৌধুরী ও মেহজাবীন চোধুরীর কাজ ভালো লাগে জীতু আহসানের।

অভিনয়ে মুগ্ধতা প্রসঙ্গে তিনি বলেন, এই প্রজন্মের অনেকের সাথেই খুব বেশি কাজ হয়নি আমার। আর আমাকে মুগ্ধ করাটা খুব কঠিন। তবে অনেকেই ভালো কাজ করছেন হয়তো কিন্তু আমার দেখা হয়না। তবে চঞ্চল এবং মেহজাবীন ভালো করছেন। একদম প্রথম দিকে যখন মেহজাবীন কাজ শুরু করেছে তখন ওর একটি কাজ দেখে আমার ভালো লেগেছিলো। আমার কাছে ওর নাম্বার ছিলোনা। পরে আমি নাম্বার সংগ্রহ করে মেহজাবীনকে ফোন করছিলাম। যদিও আমাকে সে চিনতে পারেনি।

Sharing is caring!