ইংল্যান্ডে অনুশীলনে ফিরছেন সাকিব

প্রকাশিত: ১২:৪৩ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২০

ইংল্যান্ডে অনুশীলনে ফিরছেন সাকিব

ডেস্ক নিউজ,খেলাযোগ বিডি টোয়েন্টিফোরঃ
জু’য়াড়ির কাছ থেকে তিন তিনবার ফি’ক্সিংয়ের প্রস্তাব পেয়েও তা গোপন করেছিলেন সাকিব আল হাসান। যার শাস্তি হিসেবে বাংলাদেশ অলরাউন্ডারকে দুই বছরের (এক বছর স্থগিত নি’ষেধাজ্ঞা) জন্য নি’ষিদ্ধ করেছে আইসিসি। আইসিসির দেওয়া এই কঠিন শাস্তি অক্ষরে অক্ষরে ২০২০ সালের ২৮ অক্টোবর পর্যন্ত পালন করে ফিরতে হবে সাকিবকে।

ইতিমধ্যে নয় মাস অতিবাহিত করছেন বিশ্বসেরা অলরাউন্ডার। তবে নি’ষেধাজ্ঞা শেষ হওয়ার আগে অনুশীলনে ফিরছেন তিনি৷ পারিবারিক সূত্র থেকে জানা যায়, সাকিব চিকিৎসা নিতে ২৫ জুলাই ইংল্যান্ড যাচ্ছেন।

সেখানে হোম কোয়ারান্টাইনে থেকে এরপর চিকিৎসা নিবেন তিনি। এরপর সুস্থ হয়ে অনুশীলন করবেন সাকিব।

ঈদের পর পরই প্রত্যাবর্তন মিশন শুরু করবেন টাইগার ক্রিকেটের সবচেয়ে বড় পোস্টার বয়। ইংল্যান্ডে দুই মাস প্র্যাকটিস করলে ফিটনেস ও স্কিলে আগের ছন্দ ফিরে পেতে সমস্যা হবে না সাকিবের। এরপর মাঠে ফিরতে মুখিয়ে থাকবেন তিনি। তবে মরণঘাতী ক’রোনাভাইরাসের কারণে কখন খেলা মাঠে তা এখনো অনিশ্চিত।

সাকিব বর্তমানে পরিবার নিয়ে আমেরিকায় আছেন।উইসকনসিনে দুই কন্যাকে নিয়ে ব্যস্ত সময় কাটে তার। যুক্তরাষ্ট্রে থাকলেও দেশে নিয়মিত যোগাযোগ রেখেছেন তিনি। ক্রিকেট সতীর্থদের খোঁজখবরও পৌঁছে যায় তার কাছে। এছাড়া এই ক্রান্তিলগ্নে দেশের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন এই অলরাউন্ডার।

Sharing is caring!