অবশেষে পিছু হটেছে শিল্পী সমিতি

প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২০

অবশেষে পিছু হটেছে শিল্পী সমিতি

ডেস্ক নিউজ,খেলাযোগ বিডি টোয়েন্টিফোরঃ
বাংলাদেশে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি-সাধারণ সম্পাদক মিশা-জায়েদকে বয়কট করার পর ১৮ সংগঠনকে এক সপ্তাহের সময় বেঁধে দিয়েছিলো চলচ্চিত্র শিল্পী সমিতি। গত ১৯ জুলাই সংবাদ সম্মেলনে তারা বলেছিলেন, বয়কট তোলা না হলে তারা কর্মবিরতিতে যাবেন। তবে সিনিয়র শিল্পীরা সমাঝোতার চেষ্টা করায় আপাতত কর্মবিরতিতে যাচ্ছে না শিল্পী সমিতি। এমনটাই জানিয়েছেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

এ বিষয়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, ‘করোনার কারণে এমনিতেই কাজ বন্ধ রয়েছে। তাই কর্মবিরতিতে যাওয়াটাও মানানসই হয় না। তারপরও মূল কথা হলো, আমরা শান্তিপূর্ণ সমাধান চাই। এ কারণে আমরা কর্মবিরতি থেকে পিছিয়ে এসেছি।

জানা গেছে, সংসদ সদস্য ও অভিনেতা ফারুক, অভিনেতা সোহেল রানা, আলমগীর ও ইলিয়াস কাঞ্চনকে শিল্পী সমিতি থেকে অনুরোধ করা হয়েছে সংকট সমাধান করার জন্য। এরপরেই তারা এই বিষয়টি সমাধান করার চেষ্টা করে যাচ্ছেন। ইতোমধ্যে প্রযোজক সমিতির সঙ্গে এ নিয়ে কথা বলার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

উল্লেখ্য, গত ১৫ জুলাই চলচ্চিত্রের ১৮ সংগঠন গত বছরের চলচ্চিত্র দিবসের ৬ লাখ টাকার হিসেব না দেওয়াসহ বিভিন্ন অনৈতিক কার্যকলাপের কারণে জায়েদ খানকে ‘বয়কট’ করে। এর আগে অন্য একটি কারণে মিশা সওদাগরকে বয়কট করে প্রযোজক সমিতি। এরপর ১৯ জুলাই সংবাদ সম্মেলন করে কর্মবিরতিতে যাওয়ার হুঁশিয়ারি দেয় শিল্পী সংগঠন।

Sharing is caring!