অলরাউন্ডার সাকিবের জন্য বিকেএসপির বিশ্বমানের ব্যবস্থা

প্রকাশিত: ২:৩৩ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২০

অলরাউন্ডার  সাকিবের জন্য বিকেএসপির বিশ্বমানের ব্যবস্থা

ডেস্ক নিউজ, খেলাযোগ বিডি টোয়েন্টিফোর ডটকমঃ
ম্যাচ ফি’ক্সিংয়ের প্রস্তাব পেয়ে সেটা গোপন রাখার অপরাধে এক বছরের নিষেধা’জ্ঞার শা’স্তি ভোগ করছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

আইসিসির নিয়মানুযায়ী নিষে’ধাজ্ঞা চলাকালীন এই সময়ে জাতীয় দলের সঙ্গে অনুশীলন কিংবা বোর্ডের কোন সুযোগ সুবিধা নিতে পারবেন না তিনি।

সাকিবের শাস্তির মেয়াদ প্রায় শেষের দিকে, আর তাই নিজেকে আবারো প্রস্তুত করতে সাকিব বেছে নিয়েছেন নিজের পুরনো শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপিকে। বিকেএসপিও প্রস্তুত সাবেক ছাত্রকে বরণ করে নিতে।

বিকেএসপির অনুশীলনে সাকিব পাচ্ছেন বিশ্ব মানের সকল সুযোগ সুবিধা। সাকিবের পুরনো দুই গুরু প্রখ্যাত দুই কোচ কাজী সালাউদ্দিন ও জয়নাল আবেদিন ফাহিমের অধিনে অনুশীলন করবেন সাকিব।

এছাড়া বিকেএসপির সবচেয়ে উন্নত সুযোগ সুবিধা সম্বলিত আবাসন ব্যবস্থা ব্যবহার করতে পারবেন সাকিব। অনুশীলনের জন্য সাকিব ব্যবহার করতে পারবেন বিশ্বমানের নেট ও পিচ সুবিধা। বিকেএসপিতে বিশ্বমানের যে সুযোগ সুবিধা গুলো রয়েছে তার সবটাই সাবেক ছাত্র সাকিবের জন্য বরাদ্ধ রাখছে প্রতিষ্ঠানটি।

এই ব্যাপারে দেশের শীর্ষস্থানীয় একটি অনলাইন গনমাধ্যমকে বিকেএসপির মহাপরিচালক রাশেদুল ইসলাম জানান: সাকিব কিছুদিন আগে আমাকে ফোন করেছিল, সে আমাকে জানায় সে আমাদের এখানে অনুশীলন করতে চায়। আমি তাকে বলি, ঠিক আছে কোন সমস্যা নেই। সাকিব আমাদের নাম্বার ওয়ান প্লেয়ার।

গত এক বছর খেলার বাইরে থাকায় তার ফিটনেস ও স্কিলের যে ঘাটতি হয়েছে সেটা পুষানোর জন্য যদি আমাদের এখানে প্রেকটিস করে তাহলে আমাদের জন্যও সেটা গর্বের। বিকেএসপি তার বাড়ির মতোই, আমরা যদি বিশ্বসেরা একজনকে সুবিধা দিতে পারি তাহলে প্রত্যাবর্তনের পর সাকিব যখন ভাল করবে, তখন আমাদেরও ভাল লাগবে।আমরা গর্বের সাথে বলতে পারবো এখানে আমাদেরও অবদান আছে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ