বঙ্গুবন্ধু টি-টুয়েন্টি কাপে পাঁচ দলের নাম ঘোষণা, এক নজরে দেখে নিন

প্রকাশিত: ৩:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০২০

বঙ্গুবন্ধু টি-টুয়েন্টি কাপে পাঁচ দলের নাম ঘোষণা, এক নজরে দেখে নিন

ক্রিকেটারদের প্রস্তুত করতে বিসিবি আয়োজন করেছিলো প্রেসিডেন্টস কাপ। প্রেসিডেন্টস কাপ শেষে ক্রিকেটাররা ছুটিতে রয়েছেন। বিসিবি আগেই নিশ্চিত করেছে এবারের বিপিএল আয়োজন করা সম্ভব নয়। তাই নভেম্বরের মাঝামাঝিতে বা শেষের দিকে বিসিবি আয়োজন করছে বঙ্গুবন্ধু টি-টুয়েন্টি কাপ।

বঙ্গুবন্ধু টি-টুয়েন্টি কাপের সব কিছু প্রায় চুড়ান্ত করে ফেলেছে বিসিবি। ৯ ও ১০ নভেম্বর ক্রিকেটারদের ফিটনেস টেস্ট নেওয়া হবে। ১২ নভেম্বর প্লেয়ার্স ড্রাফটের তারিখ ঘোষণা করেছে বিসিবি। ড্রাফটে অংশ নিবেন ১৬০ জন ক্রিকেটার।

টুর্নামেন্টের জন্য ৯০ ভাগ স্পনসর নেওয়া শেষ হয়েছে বলে জানিয়েছেন আকরাম খান। ড্রাফটে থাকা ক্রিকেটারদের পারিশ্রমিক ও গ্রেড নিয়ে আকরাম খান বলেন, এ, বি, সি, ডি মোট চারটি গ্রেডে আমরা ক্রিকেটারদের রাখবো। এখনো সে ভাবে চুড়ান্ত হয়নি কোন গ্রেড কত পাবে। তবে এ গ্রেডে যে চার পাঁচ জন ক্রিকেটার থাকবে তারা হয়তো ১৫ লাখ পাবে। যারা সর্বনিম্ন গ্রেডে থাকবে তারাও হয়তো চার পাঁচ লাখ পাবে।

আজ চুড়ান্ত হয়েছে অংশ নেওয়া পাঁচটি দলের নামও। বঙ্গুবন্ধু টি-টুয়েন্টি কাপে অংশ নেওয়া পাঁচ দল হলো, ফরচুন বরিশাল, বেক্সিমকো ঢাকা, গাজি গ্রুপ চট্টগ্রাম, মিনিস্টার গ্রুপ রাজশাহী ও জেমকন খুলনা।

Sharing is caring!