সানজামুল-তাইজুল নৈপুণ্যে দেড় দিনেই রাজশাহীর জয়

প্রকাশিত: ১২:০৮ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২১

সানজামুল-তাইজুল নৈপুণ্যে দেড় দিনেই রাজশাহীর জয়

খেলাযোগ ডেস্ক:২২তম জাতীয় লীগের ২য় রাউন্ডে টায়ার ২ এ বরিশাল বনাম রাজশাহীর ম্যাচে বরিশালকে মাত্র দেড় দিনেই ইনিংস ও ৯ রানে হারিয়েছে রাজশাহী বিভাগ। ব্যাট হাতে ৩৭ রানের পাশাপাশি বল হাতে দুই ইনিংস মিলিয়ে ৮ উইকেট শিকার করে ম্যাচসেরা হয়েছেন রাজশাহীর তারকা স্পিনার তাইজুল ইসলাম।

 

সাভারে গতকাল টসে জিতে ব্যাট করতে নেমে মাত্র ৮২ রানে অলআউট হয় বরিশাল বিভাগ। এ ম্যাচে করোনা পজেটিভ হওয়ার কারনে খেলতে পারেননি মোহাম্মদ আশরাফুল। তাইজুল ইসলাম ও সানজামুলের বোলিং তোপে পরে ৮২ রানে অলআউট হওয়া বরিশালের হয়ে মাত্র সর্বোচ্চ ১৮ রান করেন মইন খান। রাজশাহীর হয়ে ৪টি করে উইকেট শিকার করেন তাইজুল ও সানজামুল। মোহর শেখ ২টি উইকেট শিকার করেন।

 

নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে রাজশাহীও মাত্র ১৫১ রানে অলআউট হয়। সোহাগ গাজী একাই ৬ উইকেট শিকার করেন। রাজশাহীর হয়ে সর্বোচ্চ ৪৩ রান করেন ওপেনার জুনায়েদ সিদ্দিকী। ৩৬ রান করেন তানজীদ হাসান তামিম। ৩৭ রান করেন তাইজুল ইসলাম।

 

৬৯ রানে পিছিয়ে থেকে ২য় ইনিংসে ব্যাট করতে নেমে বরিশাল ঘুরে দাঁড়ানোর পরিবর্তে উল্টো সানজামুল ও তাইজুলের বোলিং তোপে পরে আজ ২য় দিনের মাত্র ৬০ রানে অলআউট হয়ে ইনিংস ও ৯ রানে পরাজয়বরণ করে। দলের হয়ে সর্বোচ্চ ২৮ রান করেন ওপেনার মইনুল ইসলাম। সানজামুল ৬ ও তাইজুল ৪ উইকেট শিকার করেন।

 

সানজামুল দুই ইনিংস মিলিয়ে ১০ উইকেট শিকার করলেও দুই ইনিংস মিলিয়ে ৮ উইকেট ও ব্যাট হাতে ৩৭ রান করেন ম্যাচসেরা হন তাইজুল ইসলাম। এটি রাজশাহীর ২য় ম্যাচে প্রথম জয় ও দ্বিতীয় ম্যাচে বরিশালের ২য় পরাজয়।

 

Sharing is caring!