পুরনো দলের হয়ে মাঠে নামছেন সাকিব!

প্রকাশিত: ৮:১৬ পূর্বাহ্ণ, এপ্রিল ১১, ২০২১

পুরনো দলের হয়ে মাঠে নামছেন সাকিব!

নিজস্ব প্রতিবেদকঃ-

২০১১ সালে কোলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলা শুরু করেন সাকিব আল হাসান। দলটির হয়ে ২টি শিরোপাও জিতেছেন তিনি। ব্যাটে বলে দূর্দান্ত পারফর্ম করা সাকিবকে কোলকাতা এক পর্যায়ে ছেড়ে দিলে সুযোগ পেয়ে লুফে নেয় সানরাইজার্স হায়দ্রাবাদ। দলটির হয়ে একাধিক মৌসুম খেলার পর ফিক্সিং প্রস্তাব গোপনের অভিযোগে ১ বছর নিষিদ্ধ থাকায় গত মৌসুমে আইপিএল খেলা হয়নি সাকিবের। সাকিবকেও আর দলে রাখেনি হায়দ্রাবাদ।

পুরনো দল চুক্তি না করায় ২০২১ সালের আইপিএলে আবারো নিলামে উঠেন সাকিব আল হাসান এবং কোলকাতা নাইটরাইডার্স আবারো আস্থা রাখে সাকিবে।

আজ দিনের একমাত্র ম্যাচে সাকিবের সর্বশেষ খেলা আইপিএলের দল সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হবে কোলকাতা নাইট রাইডার্স। সবকিছু ঠিক থাকলে আজ কোলকাতার একাদশে থাকছেন সাকিব। ম্যাচটি মাঠে গড়াবে রাত ৮.০০ ঘটিকায়। কোলকাতার নেতৃত্বে আছেন ইংলিশ দলপতি ইয়ন মরগ্যান। সানরাইজার্সকে বরাবরের মতোই নেতৃত্ব দেবেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার।

উল্লেখ্য সাকিব আল হাসান আইপিএলে কোলকাতা ও সানরাইজার্সের হয়ে এ পর্যন্ত ৬৩ ম্যাচ খেলেছেন। ব্যাট হাতে ২ ফিফটিতে ৭৬৪ রান করেছেন এবং বল হাতে ৩ উইকেট বেস্টে ৫৯ উইকেট শিকার করেছেন। ২০১২ ও ২০১৪ সালে কোলকাতা নাইট রাইডার্সের হয়ে শিরোপা জিতেছেন।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ