সিংড়ায় কৃষকদের মাঝে প্রতিমন্ত্রী পলকের বীজ ও সার বিতরণ

প্রকাশিত: ৯:১৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২১

সিংড়ায় কৃষকদের মাঝে প্রতিমন্ত্রী পলকের বীজ ও সার বিতরণ


নাটোর প্রতিনিধি
:-
আইসিটি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, ইউরিয়া সারের জন্য আমার কৃষক ভাই ও বাবা দেরকে লাঠিচার্জ করা হয়েছে। বিএনপি ও জামায়াত নেতাদের বাড়ি বাড়ি ঘুরতে হয়েছে।

কিন্তু এখন আর কৃষকদের সারের পিছনে ঘুরতে হয় না। জননেত্রী শেখ হাসিনা কৃষকদের বাড়ি বাড়ি সার পৌছে দেয়ার ব্যবস্থা করেছেন। নিরবিছিন্ন বিদ্যুৎ ও সেচ ব্যবস্থায় কৃষকদের উৎপাদন বৃদ্ধি পেয়েছে।

চলনবিলে খাল খনন ও সাব মারসিবল রাস্তা নির্মানে কৃষকের উন্নয়ন হয়েছে। শনিবার সকাল ১১টায় সিংড়া উপজেলা পরিষদ হলরুমে কৃষি প্রনোদনা কর্মসূচির আওতায় ৭০ জন কৃষকের মাঝে বিনামূল্যে পেঁয়াজ ও পাট বীজ এবং সার বিতরণ অনুষ্ঠানে পলক এসব কথা বলেন। পরে ৪০জন ব্যক্তি ও ৫টি শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে ২লাখ টাকার অনুদানের চেক বিতরণ করেন প্রতিমন্ত্রী পলক।

সভায় ইউএনও এম.এম সামিরুল ইসলামে সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান, কৃষি কর্মকর্তা মো. সেলিম রেজা, উপজেলা আ’লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম, জাহেদুল ইসলাম ভোলা, সাংগঠনিক লুৎফুল হাবিব রুবেল, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন প্রমূখ।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ