রমেশ চন্দ্র সেন এমপির সুস্থতা কামনায় চিলারং ইউনিয়নে দোয়া মাহফিল

প্রকাশিত: ২:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২১

রমেশ চন্দ্র সেন এমপির সুস্থতা কামনায় চিলারং  ইউনিয়নে  দোয়া মাহফিল

মোঃ আব্দুল ওহাব, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁও -১ আসনের মাননীয় সংসদ সদস্য, সাবেক সফল মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জননেতা রমেশ চন্দ্র সেন অসুস্থ হয়ে ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

তাঁর রোগ মুক্তি কামনায় অদ্য বিকেল ৪.৩০ ঘটিকায় ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী যুবলীগের দপ্তর সম্পাদক জনাব জাকির হোসেন মিলন এর উদ্যোগে চিলারং ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত দোয়া অনুষ্ঠানে চিলারং ইউনিয়ন আওয়ামী লীগ এর সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আইয়ুব আলীর নেতৃত্বেতে উপস্থিত ছিলেন, চিলারং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো: ফজজুল হক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান চৌধুরী , ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুল হক চৌধুরী, আওয়ামী লীগ নেতা আব্দুস সামাদ, এবং মো: মোজাম্মেল হক ।

মহিলা আওয়ামী লীগের সভাপতি রুবি আক্তার ও সাধারণ সম্পাদক রেনু বেগম ,যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য রমজান আলী, মৎস্যজীবী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, ছাত্রনেতা সুজন সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জনাব রমেশ চন্দ্র সেন এমপির দ্রুত সুস্থতা কামনা করে মাওলানা মোঃ ইসাহাক আলী দোয়া পরিচালনা করেন ।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ